বেদন মজা করুন Seabed Nusa Dua, বালি


সমুদ্রতল রাস্তায় এবং সমুদ্র জলের ক্ষিপ্রগতি স্রোত মনে হল একটি উপভোগ্য অভিজ্ঞতা. মাছ খাওয়ানো এবং বিশ্বের সামুদ্রিক জীবন পাহারা, তৈরীর ছুটি আরও উত্তেজনাপূর্ণ সময় থেকে Nusa Dua, বালি মধ্যে seawalker চেষ্টা. মজা!

বালি দ্বীপের রাস্তা সম্পূর্ণ জলক্রিড়া বা ভাল একটা বিশ্বের "কান" আপ খুব জনপ্রিয় watersport নামেও পরিচিত স্বাদ আদর্শ না. Nusa Dua এবং Tanjung Benoa এর সন্নিহিত এলাকা অবস্থিত, Denpasar, বালি প্রদেশের রাজধানী থেকে প্রায় 40 কি.মি. একটি প্রিয় জায়গা জন্য পর্যটকদের watersports থেকে ভোগ করেন.

বালি মধ্যে Watersport গেম যে নিশ্চয় জল পর্যটন প্রেমীদের ভ্রষ্ট করা হবে বিভিন্ন উপলব্ধ. আরম্ভ jetski, কলা নৌকা, সন্দেহ MABLE থেকে, parasailing, মাছ, স্কুবা ডাইভিং, snorkeling, গ্লাস নীচে নৌকা প্লাস কচ্ছপ দ্বীপ, জল স্কি, নিদ্রা হইতে জাগা বোর্ড, এবং সর্বশেষ উড়ন্ত হল seawalker.

এই সময় Travelling, আমি কাজকর্মের যে seawalker প্রস্তাবিত সর্বশেষ জল পর্যটন প্রেমীদের জন্য watersport চেষ্টা সুযোগ ছিল. এখানে আমি Nusa Dua মধ্যে প্যাকেজ watersport সংরক্ষণ কাজে লাগান এক ট্রাভেল এজেন্ট দ্বারা যখন আমি ঘটনা ইন্দোনেশিয়া ভ্রমণ এবং হলিডে পরিষ্কার (ITHF) মাঝে হয় নিয়মিতভাবে অনুষ্ঠিত দুবার বছর প্রস্তুত করা হয়. সাশ্রয়ী মূল্যের দাম সঙ্গে, শুধু Rp625.000, ব্যক্তি, seawalker তুলনায় অন্যান্য প্রতি 00, এই প্যাকেজ কয়েকটি অন্যান্য watersport, অর্থাত্ parasailing, সন্দেহ MABLE, কলা নৌকা, এবং উড়ন্ত মাছ রয়েছে.

থেকে watersport বিভিন্ন ধরনের যে উপরোক্ত seawalker যে পরিচিত শব্দ telinga.Seawalker না হল জল পর্যটন যা আমরা সমুদ্রতল একটি শিরস্ত্রাণ জলরোধী ব্যবহার করে তাই শিরস্ত্রাণ জল প্রবেশ করবে না হাঁটিতে আমন্ত্রণ জানানো হয় শুধুমাত্র পারেন উল্লিখিত হয়েছে. এই হেলমেট ব্যবহার করে আমরা চশমা মুছে ফেলার প্রয়োজন হবে না.

শ্বাস, আমরা সংযুক্ত শিরস্ত্রাণ থেকে তারের মাধ্যমে অক্সিজেন প্রবাহিত সঙ্গে সহায়তা করে. শিরস্ত্রাণ আপেক্ষিক ওজন সমুদ্রগর্ভপথে স্রোত শক্তিশালী যথেষ্ট থেকে সামান্য শরীরের ভারসাম্য সংবিগ্ন কষ্টসহকারে আমার শরীরে বহন করা হতে পারে করা সঙ্গে মিলিত. তবে চিন্তা করবেন না, আমরা প্রশিক্ষক কিছু হবে তাদের নিজ নিজ দায়িত্বের সঙ্গে seawalker সময় সংসর্গী, হয় সব স্টেশন যে নির্ধারিত হয়েছে মাধ্যমে সেখানে আমাদের পথপ্রদর্শক এবং অংশগ্রহণকারীদের সেখানে মনোযোগ যখন ডাইভিং অবস্থার মাঝে মাঝে সময় না ভয়ে নিজেদের মানিয়ে নিতে সক্ষম জন্য অংশগ্রহণকারীদের জিজ্ঞাসা সঙ্গে চাপ অধীনে সমুদ্রের জল. Oya, seawalker যারা না সন্তরণ পারেন জন্য আরো নিরাপদ.

যদি প্যাকেজ watersport সমুদ্রগর্ভপথে ছবি নেওয়া, কিন্তু আপনি কেবল এই অভিজ্ঞতার মিস্ করতে ইচ্ছুক না না অন্তর্ভুক্ত? আপনি একজন আলোকচিত্রীকে পরিষেবার জন্য এবং ক্যাপচার উত্তেজনাপূর্ণ মুহূর্তের রেকর্ড সময় watersports করছেন ব্যবহার ক্ষত হবে না.

Seawalker কার্যকলাপ বিষয়টি যেন একটি মজার এবং মূল্য একটি চেষ্টা. সমুদ্র অধীনে যদি এটি ছিল বালি দ্বীপের উপর হাঁটার, এই ঘটনা না ফসকান থেকে, মুহূর্ত উপভোগ যায় যখন সমুদ্রগর্ভপথে প্রাকৃতিক Nusa Dua বালি রুপে সেবন. মিষ্টি!